শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৪:৪৯

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
পটুয়াখালীর নবর্নিবাচিত মেয়র-কাউন্সিলদের শপথগ্রহণ অনুষ্ঠিত

পটুয়াখালীর নবর্নিবাচিত মেয়র-কাউন্সিলদের শপথগ্রহণ অনুষ্ঠিত

dynamic-sidebar

বরিশালে পটুয়াখালীর নবনির্বাচিত মেয়র মহিউদ্দিন আহমেদ ও ১২ জন কাউন্সিলদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে বরিশাল বিভাগীয় কমিশনারের কনফারেন্স রুমে এ শপথ পাঠ অনুষ্ঠিত হয়। বিভাগীয় কমিশনার রাম চন্দ্র দাস এ শপথ বাক্যপাঠ করান। এসময় বরিশাল অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) ড. মুহম্মদ মোশারফ হোসেন, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) খায়রুল আলম শেখসহ বিভাগীয় প্রশাসনের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জানা গেছে- গত ২৮ ফেব্রুয়ারি পটুয়াখালী পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হয়। ওই নির্বাচনে নৌকার প্রার্থী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সম্পাদক কাজী আলমগীরকে ছয়গুণ ভোটে হারিয়ে বিপুল ভোটে নির্বাচিত হয় পটুয়াখালী চেম্বার অব কমার্সের সভাপতি মহিউদ্দিন আহমেদ।

এছাড়াও এ নির্বাচনে কাউন্সিলর পদে র্নিবাচিত হয় ১ নং ওর্য়াডে নিজামুল হক, ২ নং ওর্য়াডে এসএম ফারুক, ৩ নং ওর্য়াডে জাহিদ হোসেন, ৪ নং ওর্য়াডে কাজল বরন দাস, ৫ নং ওর্য়াডে আলাউদ্দিন আলাল, ৬ নং ওর্য়াডে রেজাউল করিম লাবু, ৭ নং ওর্য়াডে লুৎফুর রহমান শাহরিয়ার, ৮ নং ওর্য়াডে দেলোয়ার হোসেন এবং ৯ নং ওর্য়াডে জাহিদ মাহামুদ মতিন। এছাড়াও সংরক্ষিত মহিলা কাউন্সিল পদে র্নিবাচিত হয়েছে নাজিরা আক্তার রিয়ামনি, ঝর্না সিকদার এবং নাদিরা ইসলাম পারুল।

শপথ বাক্যপাঠে মেয়র মহিউদ্দিন বরিশাল সিটি কর্পোরেশনের প্রয়াত মেয়র শওকত হোসেন হিরনের উন্নয়নের বাস্তব চিত্রের উদাহরণ তুলে ধরে বলেন- প্রধানমন্ত্রী সহযোগিতা নিয়ে আমি বরিশালের মত পটুয়াখালীকে সাজাতে চাই। প্রধানমন্ত্রী যেমনি করে এই দেশটিকে সাজিয়েছেন। আমি তার সহযোগিতায় পটুয়াখালীকে সাজাতে চাই।’’

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net